৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম


আমাদের মধ্যে এমন অনেকে আছে যারা তাদের ত্বককে খুব দ্রুততার সাথে ফর্সা করতে চান। তারা এজন্য বিভিন্ন ধরনের ক্রিম বা ঘরোয়া টোটকা ও ব্যবহার করে থাকেন।যারা দ্রুত ফর্সা হতে চান তাদের জন্য আমি এবার সেরা কয়েকটি ক্রিম এর কথা উল্লেখ করব যে ক্রিম গুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা খুবই দ্রুততম সময়ের মধ্যে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করতে পারবেন।এবার আপনারা জানতে পারবেন ফর্সা হওয়ার ক্রিম এর নাম কি সেই সম্পর্কে।এই ক্রিমগুলো ব্যবহারের মাধ্যমে আপনি খুবই দ্রুততম সময়ের মধ্যে নিজের ত্বককে উজ্জ্বল করে তুলতে পারবেন। 


৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম /ফর্সা হওয়ার বেস্ট ক্রিম 


আমি আজকের এই পোস্টে আপনাদের সাথে এমন কয়েকটি ক্রিম সম্পর্কে বলব যে ক্রিম গুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা সাত দিনের মধ্যেই রেজাল্ট দেখতে পারবেন।অনেকে এগুলোকে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম হিসেবেই চিনে থাকেন।নিচে এরকমই অসাধারন কয়েকটি ক্রিমের নাম উল্লেখ করা হলোঃ-



১.Himalaya herbal Clear Complexion


যারা খুবই দ্রুততম সময়ের মধ্যে ফর্সা হতে চান তারা এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। এই ক্রিমটি নিয়মিত ব্যবহারের ফলে আপনার ত্বকে এক ধরনের রেডিয়েন্ট Glow আসবে। এই ক্রিমটির ভেতরে থাকা নানান ধরনের ফর্মুলা আপনার ত্বকের বিভিন্ন সমস্যার সমাধান করবে।তাছাড়া এই ক্রিমটি আপনার ত্বক হাইড্রেট রাখতেও সাহায্য করবে। 


তাই যারা ত্বক থেকে বিভিন্ন ধরনের ডার্ক সার্কেল এবং ছোট ছোট কালো দাগ দূর করতে চান এবং দ্রুততার সাথে ফর্সা হতে চান তারা হিমালয়ের এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। এই ক্রিমটি নিয়মিত ব্যবহারের ফলে আপনি স্থায়ীভাবে ফর্সা হয়ে উঠবেন। তাছাড়া এই ক্রিমটি ব্যবহারের কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া নেই যার কারণে এই ক্রিমটি অনেকে ব্যবহার করে থাকেন।


২.OLAY White Residence


মেয়েদের ত্বক ফর্সা করার সবচেয়ে ভালো ক্রিম কোনটি সম্পর্কে যদি জানতে চান তাহলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন।এটা আপনার স্কিন উজ্জ্বল করতে সাহায্য করে এবং ফর্সা ভাব নিয়ে আসে। তাছাড়া এই ক্রিমটি ত্বকের ডার্ক স্পট কমাতেও কার্যকারী ভূমিকা পালন করে থাকে।আপনি যদি এই ক্রিমটি ব্যবহার করতে পারেন তাহলে চার সপ্তাহের মধ্যে আপনার ত্বককে মুক্তার মতো ফর্সা করে তুলবে।স্কিনকে সঠিক ব্যালেন্সে রাখার জন্য এই ক্রিমটির জুড়ি নেই।



অন্য পোস্টঃরাতারাতি ফর্সা হওয়ার ঘরোয়া উপায় 

৩.Whitening Cream /৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম 


সাধারণত এই ক্রিমটি সব ধরনের ত্বকের জন্যই উপযোগী। এই ক্রিমটি ত্বককে পিগমেন্টেশন প্রদান করে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে বাঁচাতে সাহায্য করে। এটি আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধির সাথে বিভিন্ন ধরনের বলিরেখা দূর করে থাকে। তাছাড়া এই ক্রিমটি আপনার ত্বককে ময়েশ্চারাইজ করতে কার্যকরী ভূমিকা পালন করে থাকে। এই ক্রিমটি আপনারা প্রতিদিন ডে ড্রিম হিসেবে ব্যবহার করতে পারবেন। 


৪.StBotanica Pure Radiance Anti Ageing & Face Brightening Cream


ত্বক ফর্সা করার ক্রিম গুলোর মধ্যে এই ক্রিমটি অন্যতম। এটি রঙ ফর্সাকারী ক্রিমের পাশাপাশি আপনার ত্বককে ময়েশ্চারাইজ করতে সাহায্য করে থাকে। এতে থাকা ভিটামিন এ এবং ভিটামিন সি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করতে সাহায্য করে। তাছাড়া এই ক্রিমটি ত্বককে হাইড্রেট করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এই ক্রিমটি নিয়মিত ব্যবহারের ফলে আপনি স্থায়ীভাবে খুব দ্রুত ফর্সা হতে পারবেন যা অন্যান্য ক্রিম গুলোর তুলনায় অনেক ভালো। 


৫.Plum E Luminence Deep Moisturizing


ত্বক ফর্সাকারী ক্রিম হিসেবে অনেকে এই ক্রিমটি কে চিনে থাকেন। এই ক্রিমটি ব্যবহার এর প্রথম 24 ঘণ্টার মধ্যেই আপনার ত্বককে অনেকটা উজ্জ্বলতা এনে দেবে। এই ক্রিমটি তে থাকা বিভিন্ন ধরনের প্রাকৃতিক উপাদান আপনার ত্বকের বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করে উজ্জ্বলতা বৃদ্ধি করতে সাহায্য করে। এই ক্রিমটি হচ্ছে ত্বক ফর্সা করা সুন্দর একটি ক্রিম যেটার কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই তাই আপনি নিশ্চিন্তেই তাই এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। 



অন্য পোস্টঃস্থায়ীভাবে ফর্সা হওয়ার বডি লোশন 

৬. Lakme Absolute Perfect Residence/ ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম 


লেকমির এই ক্রিমটি ত্বক ফর্সা করার জন্য ডে ক্রিম হিসেবে আমাদের অনেকের কাছে পরিচিত। এই ক্রিমটি আপনার স্কিনকে পালিশ করে স্কিনের  উজ্জ্বলতা  বৃদ্ধি করতে কার্যকরী ভূমিকা পালন করে থাকে।এটা হচ্ছে এমন একটি অ্যাডভান্স ফেয়ার নেস ক্রিম যেটা আপনার স্ক্রিনকে সান প্রটেকশন দিবে। তাছাড়া এই ক্রিম ব্যবহারের ফলে আপনারা বিভিন্ন ধরনের ডার্ক স্পোর্ট থেকে রক্ষা পাবেন। তাই যদি দ্রুত ত্বক ফর্সা করতে চান তাহলে ল্যাকমি কোম্পানির এই ক্রিমটি আপনারা ব্যবহার করতে পারেন। 


৭.Lotus Herbals White Glow 


লোটাস কোম্পানির এই ক্রিমটি সম্পূর্ণ জাফরানের নির্যাসে তৈরি করা হয়েছে। এই ক্রিমটি ব্যবহারের ফলে আপনার ত্বককে ভেতর থেকে উজ্জ্বল করে তুলতে সাহায্য করে। তাছাড়া এই ক্রিম ব্যবহারে আপনার ত্বক সূর্যের বিভিন্ন ধরনের ক্ষতিকর রশ্মি থেকে সুরক্ষা পাবে।তাই যদি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম খুঁজে থাকেন তাহলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। এতে থাকা প্রাকৃতিক উপাদানগুলো আপনার ত্বককে বিভিন্ন ধরনের ক্ষতিকর উপাদান থেকে সুরক্ষা দিবে।



অন্য পোস্টঃমুখের কালো দাগ দূর করার ঘরোয়া উপায় 

৮.Garnier Light Complete


এই ক্রিমটি তৈরি করা হয়েছে শুধুমাত্র সম্পূর্ণ লেবুর নির্যাস দিয়ে।ত্বককে ভেতর থেকে উজ্জ্বল করে তোলার জন্য এই ক্রিমটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এই ক্রিমটি ব্যবহারের মাত্র দুই দিনের মধ্যেই আপনার ত্বকে থাকা বিভিন্ন বলিরেখা বিদায় নিবে। তাছাড়া এটি প্রাকৃতিক ভাবে আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করতে সাহায্য করে থাকে। তাই যদি স্থায়ীভাবে ফর্সা হতে চান তাহলে এই ক্রিমটি এনে ব্যবহার করতে পারেন। 


৯.Wow Fairness Cream fairness


সাধারণত এই ক্রিমটি যারা আগে ব্যবহার করেছেন তা এই ক্রিমটি কার্যকারিতা সম্পর্কে ভালই জানেন। এই ক্রিমটি নিয়মিত ব্যবহারে আপনার ত্বক ভেতর থেকে হয়ে উঠবে অনেক উজ্জ্বল এবং আপনার ত্বকে থাকা বিভিন্ন ধরনের বলিরেখা খুব সহজেই দূর হবে।


তাছাড়া আপনার ত্বকে যদি কোন ধরনের কালো দাগ থেকে থাকে তাও কয়েকদিন ব্যবহারের ফলে সেই কালো দাগ গুলি নিমিষেই দূর হবে। তাই যারা স্থায়ীভাবে নিজের ত্বককে ফর্সা করতে চান তারা এই ক্রিমটি নিয়মিত ব্যবহার করতে পারেন। 


১০.Bella Vita Papayablem Anti Blemish/ ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম


ত্বক ফর্সা করার জন্য এই ক্রিমটি কার্যকারী একটি ক্রিম।এই ক্রিমটি তে রয়েছে বিভিন্ন ধরনের প্রাকৃতিক উপাদান যা আপনার ত্বককে ময়েশ্চারাইজ করতে সাহায্য করে। যেকোনো ধরনের স্কিন ড্যামেজ রোধ করতে এই ক্রিমটি কার্যকারী ভূমিকা পালন করে থাকে। তাছাড়া এই ক্রিমটি ব্যবহারে ত্বক ভেতর থেকে আরও উজ্জ্বল হয়ে ওঠে যার কারনে আমাদেরকে আরো অনেক ফর্সা মনে হয়। তাই স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য এই ক্রিমটি ব্যবহার করতে পারেন।


ফর্সা হওয়ার ট্যাবলেট এর নাম 


আমি উপরে আপনাদেরকে ফর্সা হওয়ার যে কয়টি ক্রিমের নাম উল্লেখ করলাম শুধুমাত্র এই ক্রিমগুলো ব্যবহার কালীন সময়ে এবং এর কিছুদিন পর আপনার ত্বক ফর্সা থাকবে। আপনি যদি এই ক্রিম দীর্ঘদিন ধরে ব্যবহার না করেন তাহলে আপনার ত্বক আবার আগের অবস্থায় ফিরে আসবে। ফর্সা হওয়ার জন্য কোন ট্যাবলেট নেই।তাই যারা বলে থাকেন যে ফর্সা হওয়ার জন্য ট্যাবলেট রয়েছে তাদের এই ধারণাটা সম্পূর্ণ ভুল ধারণা।


আমাদের শেষ কথা 


আজকের পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম বা আপনারা কোন ক্রিম গুলো ব্যবহার করলে খুবই দ্রুততার সাথে ত্বক উজ্জল করতে পারবেন সেগুলো সম্পর্কে জানানোর চেষ্টা করেছি।তার পরেও যদি কোন বিষয় আপনাদের জানার থাকে তাহলে আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন।


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post