বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করার নিয়ম

 

বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করার নিয়ম

বিকাশ মোবাইল ব্যাংকিং ব্যবহার করে থাকেন তারা অনেকে জানেন বিকাশ ব্যবহার করা কতটা সহজ। বিকাশ ব্যবহার করা যতটা সহজ ঠিক ততটাই বিকাশ থেকে টাকা পাঠানো টা সহজ। 


বর্তমান সময়ে অনেকেই প্রশ্ন করে থাকেন যে বিকাশ থেকে রকেটে টাকা পাঠানো যায় কিনা। আজকের পোস্টের মাধ্যমে আমি আপনাদের সাথে বলবো বিকাশ থেকে রকেটে টাকা পাঠানো আদেও সম্ভব কিনা বা বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করার নিয়ম সম্পর্কে।তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাকঃ-


অন্য পোস্টঃরকেট একাউন্ট একটিভ করার নিয়ম 


বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করার সুবিধা 


বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করার অনেক সুবিধা রয়েছে। ধরুন আপনি কারো কাছে কাজ করেছেন সে আপনাকে বিকাশের মাধ্যমে টাকা পেমেন্ট করতে চাই।


আপনার হয়তো বিকাশ একাউন্ট করা নেই তাই আপনি তার কাছ থেকে নিজের রকেট একাউন্টে টাকা নিতে চান। তখন সেই ব্যক্তি চাইলে উক্ত পদ্ধতি অবলম্বন করে নিজের বিকাশ একাউন্ট থেকে রকেট একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন।তাছাড়া বিকাশ থেকে রকেট একাউন্টে টাকা ট্রান্সফার করার আরো অনেক সুবিধা রয়েছে। 

অন্য পোস্টঃহার্ডওয়ার ব্যবসা করে মাসে লাখ টাকা আয় করুন 


বিকাশ থেকে রকেটে টাকা পাঠানো কতটা সহজ


যারা বিকাশ থেকে রকেটে টাকা পাঠানোর নিয়ম সম্পর্কে জানতে চান তাদেরকে বলে রাখি যে বিকাশ থেকে রকেটে টাকা পাঠানো খুবই সহজ। শুধুমাত্র বিকাশ অ্যাপ ব্যবহার করে আপনারা বিকাশ থেকে রকেট একাউন্টে দ্রুততার সাথে টাকা ট্রান্সফার করতে পারবেন। যেকোনো ব্যক্তি চাইলে খুব সহজেই বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করতে পারবেন ।


অন্য পোস্ট:ইট ভাটার ব্যবসা শুরু করে রাতারাতি ধনী হয়ে ওঠার উপায় 


বিকাশ থেকে রকেটে টাকা পাঠানোর নিয়ম 


যারা বিকাশ থেকে রকেটে টাকা পাঠাতে চান তারা চাইলে নিচের পদ্ধতি অনুসরন করে খুব সহজেই বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করতে পারবেন। যেমন:-


➡️মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি আপনার ইন্টারনেট ব্যাংকিং একাউন্টিতে লগইন করুন। 


➡️তারপরে ম্যানেজ বেনেফিশিয়ারি অপশনটিতে ক্লিক করতে হবে।


➡️তারপরে নির্ধারিত ধাপগুলো অনুসরণ করে বেনেফিশিয়ারি অপশনটিতে বিকাশ একাউন্ট যোগ করতে হবে।


➡️বেনিফিশিয়ারি বিকাশ একাউন্টের মাধ্যমে ফান্ড ট্রান্সফার করা যাবে।


➡️এবার আপনাকে নিজের রকেট নাম্বার টি দিতে হবে।


➡️তারপরে এখানে কত টাকা ট্রান্সফার করবেন সেটা উল্লেখ করতে হবে।


➡️উল্লেখ করা হয়ে গেলে রেফারেন্স নাম্বার দিয়ে টাকা পাঠিয়ে দিতে হবে।


উক্ত পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করতে পারবেন। ইন্টারনেট কানেকশন থাকলে নিজের মোবাইল ফোন ব্যবহার করে এটি করা সম্ভব। 


অন্য পোস্টঃজাল টাকা চেনার সহজ কয়েকটি উপায় 


বিকাশ থেকে রকেটে টাকা ট্যান্সফার হতে কত সময় লাগে 


অনেকে এই প্রশ্নটা করে থাকেন যে বিকাশ থেকে রকেটে টাকা টেনেস্পার হতে কত সময় লেগে থাকে। যদি সকল তথ্য সঠিকভাবে দিয়ে বিকাশ থেকে রকেটে টাকা টান্সফার করতে চান তাহলে কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার রকেট একাউন্টে টাকা চলে আসবে। বর্তমানে অনেকেই এই পদ্ধতি অনুসরণ করে বিকাশ থেকে রকেটে টাকা পাঠিয়ে থাকেন। 


অন্য পোস্টঃতাস খেলা খেলে টাকা ইনকাম করার উপায় 

আমাদের শেষ কথা 


আশা করি আজকের আর্টিকেলটি পড়ার মাধ্যমে বিকাশ থেকে রকেটে টাকা ট্রান্সফার করার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন। তার পরেও যদি কেউ কোনো বিষয় সর্ম্পকে না বুঝে থাকেন তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে বন্ধুদের দেখার সুযোগ করে দিন। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post