স্বাধীন ওয়াইফাই নিবন্ধন করার নিয়ম

স্বাধীন ওয়াইফাই কি ও স্বাধীন ওয়াইফাই নিবন্ধন করার নিয়ম


স্বাধীন ওয়াইফাই কি, স্বাধীন ওয়াইফাই এর জন্য কিভাবে আবেদন করবো এই নিয়ে ইন্টারনেটে এখন অনেকেই সার্চ করছেন।যারা এই বিষয়ে জানতে চান তারা আজকে সঠিক পোস্টে এসেছেন।আজকের পোস্ট এর মাধ্যমে আলোচনা করা হবে স্বাধীন ওয়াইফাই কি, কিভাবে কাজ করে, স্বাধীন ওয়াইফাই আবেদন, স্বাধীন ওয়াইফাই ব্যবসা এবং স্বাধীন ওয়াইফাই এর দাম কত সেই সম্পর্কে।তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক:-



স্বাধীন ওয়াইফাই কি?



স্বাধীন ওয়াইফাই হচ্ছে এমন এক ধরনের প্রযুক্তি যেখানে একটি পাসওয়ার্ড দিয়ে ঘরে কিংবা ঘরের বাইরে ইন্টারনেট সেবা নেওয়া যায়।সাপোর্ট সেন্টার স্থাপন এবং সাপোর্ট সেন্টার উদ্যোক্তাদের মাধ্যমে ব্রডব্যান্ড এবং হটস্পট ইন্টারনেট সেবা গ্রামে গ্রামে পৌঁছে দেওয়া হচ্ছে স্বাধীন ওয়াইফাই এর মূল লক্ষ্য। অর্থাৎ স্বাধীন ওয়াইফাই কর্তৃপক্ষ সকল সময় চাচ্ছে তারা তৃণমূল থেকে শুরু করে সব স্তরের মানুষের সর্বোচ্চ সেবা দিতে। 



স্বাধীন ওয়াইফাই আবেদন করার নিয়ম/স্বাধীন ওয়াইফাই app



স্বাধীন ওয়াইফাই আবেদন খুব সহজেই করা যাবে এবং যে কোন ব্যক্তি চাইলে স্বাধীন ওয়াইফাই এর মার্কেটিং সঙ্গী হতে পারবেন।স্বাধীন ওয়াইফাই মারকেটিং সঙ্গী হতে হলে আইসিটি বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে এবং সাবলীল ভাষায় কথা বলতে জানতে হবে। কম্পিউটার এবং স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। কেননা স্বাধীন ওয়াইফাই এর দুই ধরনের মার্কেটিং সহযোগী রয়েছে। (১)লোকাল মার্কেটিং সহযোগী (২)ডিজিটাল মার্কেটিং সহযোগী 



যারা লোকাল মার্কেটিং সহযোগী হতে চান তাদেরকে সর্বপ্রথম কাজের এলাকায় রেজিস্ট্রেশন করে নিতে হবে। এক্ষেত্রে আপনার কাজের এলাকার পরিধি আপনার অগ্রগতির ওপর অনেকটাই নির্ভর করবে। এরপরে আপনাকে বিক্রয় পণ্য রেজিস্ট্রেশন করতে হবে অর্থাৎ আপনি কোন কোন পণ্য নিয়ে কাজ করতে চান এবং আপনি কোন কোন পণ্য বিক্রি করতে চান সেটা আপনার যোগ্যতা অনুযায়ী দেওয়া হবে।

 


কাজের যোগ্যতা প্রমাণ হওয়ার পর নিদৃষ্ট কাজ অনুযায়ী ট্রেনিংয়ের ব্যবস্থা করা হবে। তাছাড়া স্বাধীন ওয়াইফাইের জন্য আবেদন করার জন্য https://shadhinwifi.com/jobs/application কি কি লাগবে আপনারা এই লিঙ্ক থেকে ভিজিট করে দেখে নিতে পারেন। তাছাড়া সরাসরি স্বাধীন ০১৯৫৮৬১৫৬৭৩,০১৯৫৮৬১৫৬৭৬ ওয়াইফাইয়ের সাপোর্ট সেন্টারে কথা বলে জানতে পারেন। 



অন্য পোস্টঃসেভ করা ওয়াইফাই পাসওয়ার্ড দেখার উপায়

স্বাধীন ওয়াইফাই নিবন্ধন করার নিয়ম


স্বাধীন ওয়াইফাই নিবন্ধন বা নেটওয়ার্ক সহযোগী হতে হলে অবশ্যই আপনাদেরকে নিবন্ধন করতে হবে। স্বাধীন ওয়াইফাই নিবন্ধন করার জন্য আপনাদেরকে সরাসরি https://shadhinwifi.com/user-form এই লিংকের মাধ্যমে স্বাধীন ওয়াইফাই এর অফিসিয়াল ওয়েবসাইটে চলে যেতে হবে।ওয়েবসাইটটিতে যাওয়ার পর আপনারা ফ্রম দেখতে পারবেন। ফরমটি সঠিকভাবে পূরণ করতে হবে আর যদি কোন ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে সাপোর্ট সেন্টার থেকে জেনে নিতে পারেন। সবশেষে নিচে দেখতে পারবেন সংযুক্ত করুন একটি বাটন রয়েছে সেখানে ক্লিক করে স্বাধীন ওয়াইফাই এর সাথে যুক্ত হয়ে যেতে পারবেন। 



স্বাধীন ওয়াইফাই ব্যবসা


বর্তমানে অনেকেই স্বাধীন ওয়াইফাই ব্যবসা শুরু করেছেন। স্বাধীন ওয়াইফাই এর মূল লক্ষ্য হচ্ছে দেশের প্রতিটি স্থানে ওয়াইফাইয়ের নিরবিচ্ছিন্ন সেবা দেয়া। তাই যারা স্বাধীন ওয়াইফাই নিয়ে ব্যবসা শুরু করতে চান তারা সরাসরি স্বাধীন ওয়াইফাইয়ের সাপোর্ট সেন্টারে যোগাযোগ করতে পারেন অথবা সরাসরি হেড অফিসে গিয়ে যোগাযোগ করতে পারেন। তারা আপনাকে বাছাই বাছাই করে স্বাধীন ওয়াইফাই ব্যবসার জন্য যোগ্য কিনা সিলেক্ট করবে। 



স্বাধীন ওয়াইফাই এর দাম কত 


স্বাধীন ওয়াইফাই এর দাম কত বা স্বাধীন ওয়াইফাই থেকে কোন ধরনের প্যাকেজ পাওয়া যায় এই নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। যারা স্বাধীন ওয়াইফাই নিতে চান তারা সরাসরি https://shadhinwifi.com/ অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে সকল সার্ভিস দেখে নিতে পারেন। তাছাড়া আর কিছু যদি জানার থাকে শহরে তাদের সাপোর্ট সেন্টারে কথা বলে জেনে নিতে পারেন। 



অন্য পোস্টঃওয়াইফাই রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন করার নিয়ম


শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা স্বাধীন ওয়াইফাই কি এবং স্বাধীন ওয়াইফাই নিবন্ধন করার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন। তার পরেও যদি স্বাধীন ওয়াইফাই সম্পর্কে কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন।খুবই দ্রুত সময়ের মধ্যে আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার চেষ্টা করা হবে। 


Post a Comment (0)
Previous Post Next Post