হাত পা ফর্সা করার সেরা ৫ টি লোশনের নাম

হাত পা ফর্সা করার সেরা ৫ টি লোশনের নাম


অনেকেই হাত পা ফর্সা করার জন্য ভালো লোশনের সন্ধান করে থাকেন। অর্থাৎ এমন লোশন ব্যবহার করতে চান যে খুব অল্প সময়ের মধ্যে হাত-পা ফর্সা হয়ে উঠবে।বর্তমান বাজারে বেশ কিছু ভালো লোশন রয়েছে যেগুলো ব্যবহার করার মাধ্যমে খুব সহজেই নিজেদের হাত ও পা উজ্জ্বল করে তুলতে পারবেন। আজকের পোস্টে হাত-পা ফর্সা করার লোশনের নাম বা কোন লোশন গুলো ব্যবহার করলে খুবই অল্প সময়ের মধ্যে ভালো রেজাল্ট পাবেন সেই বিষয়ে আলোচনা করা হবে। যারা এই বিষয়ে জানতে চান অবশ্যই পোস্টটি বিস্তারিত এবং মনোযোগ সহকারে পড়বেন। 



অন্য পোস্টঃমুখের দাগ দূর করার ফেসওয়াশ


হাত-পা ফর্সা করার লোশনের নাম


হাত-পা উজ্জ্বল করার জন্য আমরা অনেকেই অনেক ধরনের লোশন ব্যবহার করে থাকি। কিন্তু অনেক ক্ষেত্রে এই সকল লোশন ব্যবহারে তেমন কোন কাজ দেয় না। কেননা বাজার থেকে অনেকেই নকল লোশন কিনে থাকেন। নিচে বর্তমান সময়ের সেরা পাঁচটি হাত পা ফর্সা করার লোশন এর নাম দেওয়া হবে যেগুলো ব্যবহার করে খুব সহজেই স্থায়ীভাবে হাত-পা ফর্সা করে তুলতে পারবেন :-


১.Oliva Whitening Body Lotion


হাত পা ফর্সা করার জন্য ভালো লোশনের সন্ধান করছেন তাহলে এটি ব্যবহার করতে পারেন। এই লোশনটি আপনারা দিনে এবং রাতে যে কোন সময়ই চাইলে ব্যবহার করতে পারবেন।ছেলে ও মেয়ে উভয়ের জন্য এই লোশনটি কোন ধরনের ক্ষতি ছাড়াই ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করে থাকে। তাই যারা দ্রুত সময়ের মধ্যে হাত-পা ফর্সা করে তুলতে চান তাদের জন্য এই লোশনটি ব্যবহার করার পরামর্শ রইলো। 


২.Crystal white milky body Lotion


হাত-পা স্থায়ীভাবে ফর্সা করার জন্য কোরিয়ান এই বডি লোশন ব্যবহার করা যেতে পারে।এই বডি লোশন ব্যবহার করার মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই হাত-পা উজ্জ্বল হয়ে উঠবে। তাছাড়া এই লোশনের কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া নেই। বাজার থেকে এই লোশন টি ৯০০ থেকে ১২০০ টাকার মধ্যে আপনারা কিনতে পেয়ে যাবেন।



অন্য পোস্টঃ মাত্র ৭ দিনে মুখের কালো দাগ দূর করার ক্রিম 

৩.Diamond Special care Body otions


যারা খুবই অল্প সময়ের মধ্যে হাত পা ফর্সা করে তুলতে চান তারা জাপানি এই বডি লোশনটি ব্যবহার করতে পারেন। জাপানি কোম্পানির এই বডি লোশনটি বাজারে ৩০০ মিলির বোতলে আপনারা পেয়ে যাবেন। এটি যে কোন ধরনের দাঁগ দূর করে তৈলাক্ত ত্বককে উজ্জ্বল করে তুলতে সাহায্য করে এবং কালো ত্বক ফর্সা করে তোলার জন্য এই বডি লোশনটি কার্যকরী ভূমিকা পালন করে থাকে।



একটানা সাত থেকে দশ দিন যদি বডি লোশনটি ব্যবহার করতে পারেন তাহলে খুবই ভালো রেজাল্ট পেতে পারেন।তাছাড়া যারা একটানা এক মাস ব্যবহার করবেন তাদের ত্বক একদম দুধের মত হয়ে যাবে। তাই যারা স্থায়ীভাবে হাত-পা ফর্সা করে তুলতে চান তারা অবশ্যই জাপানি বডি লোশনটি ব্যবহার করে দেখুন।ছেলে মেয়ে উভয়ই এই লোশনটি ব্যবহার করতে পারবে।লোশনটি বর্তমান বাজারে ৭৪৯ টাকা করে অনলাইনের মাধ্যমে কিনতে পাওয়া যাচ্ছে। 



৪.Khazana Lotion হাত পা ফর্সা করার উপায় ক্রিম


দ্রুত সময়ের মধ্যে হাত-পা ফর্সা করে তোলার জন্য খাজা বডি লোশনটি খুবই কার্যকারী। এই লোশনটি ব্যবহারের মাত্র ৭ থেকে ১৫ দিনের মধ্যেই রেজাল্ট বলতে পারবেন। লোশন ডি নিয়মিত ব্যবহারের মাধ্যমে বিভিন্ন ধরনের দাগ দূর হবে এবং তৈলাক্ত ত্বক উজ্জ্বল হয়ে উঠবে। তাই হাত পা ফর্সা করার জন্য এই বডি লোশনটি চাইলে ব্যবহার করতে পারেন। 


৫.Due Special Care Body lotion


কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া হাত-পা দ্রুত সময়ের মধ্যে উজ্জ্বল করে তোলার জন্য এই বডি লোশনটি অসাধারণ। এই বডি লোশনটি নিয়মিত ব্যবহারের মাধ্যমে ত্বকের বিভিন্ন সমস্যার সমাধান হয়ে থাকে।যাদের হাত-পা অনেক কালো তারা নিয়মিত ব্যবহার করার ফলেও ফর্সা হয়ে উঠতে পারবেন। তবে স্থায়ীভাবে যদি এই লোশনটি ব্যবহার করে ভালো রেজাল্ট পেতে চান তাহলে অবশ্যই নিয়মিত ব্যবহার করতে হবে। 



লোশনটি অতীতে যারা ব্যবহার করেছে তাদের কাছ থেকে লোশনটির  ভালো রিভিউ পাওয়া গিয়েছে। মাত্র ৩০ দিন ব্যবহার করার মাধ্যমে ত্বক আগের তুলনায় পাঁচ গুণ ফর্সা করে তুলতে পারবেন। অনলাইনের মাধ্যমে লোশনটি খুব সহজেই আপনারা কিনে ব্যবহার করতে পারেন। কেননা হাত-পা ফর্সা করে তোলার জন্য এটি মেডিকেল ভাবে প্রমাণিত একটি লোশন। 



অন্য পোস্টঃমুখের দাড়ি গজানোর ক্রিম


শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা বর্তমান সময়ের সেরা পাঁচটি হাত পা ফর্সা করার লোশনের নাম সম্পর্কে জানতে পেরেছেন।এই লোশন গুলো ব্যবহার করার মাধ্যমে খুবই দ্রুত সময়ের মধ্যে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করে ফর্সা হয়ে ওঠা যায়। তাই উপরে লোশনগুলোর মধ্যে থেকে যেকোনো একটি লোশন ব্যবহার করে হাত-পা স্থায়ীভাবে ফর্সা করে তুলতে পারেন। 

Post a Comment (0)
Previous Post Next Post