ওজন মাপার মেশিনের দাম। Weight Machine price in BD


বর্তমানে এখন ওজন মাপার জন্য ডিজিটাল মেশিন ব্যবহার করা হচ্ছে।এই সকল ডিজিটাল মেশিনগুলো ব্যবহারের মাধ্যমে খুবই দ্রুত সময়ের মধ্যে ওজনের কাজ সম্পূর্ণ করা যাচ্ছে। বাজারে বেশ কিছু নতুন ভার্সনের ওজন মাপার মেশিন রয়েছে যেগুলো আগের মেশিনের তুলনায় অনেক কার্যকারী। আজকের পোস্টটার মাধ্যমে জানতে পারবেন সেরা কয়েকটি ওজন মাপার মেশিনের দাম সম্পর্কে। অর্থাৎ এই মেশিনগুলো ব্যবহার করার মাধ্যমে খুব সহজেই ওজন সংক্রান্ত বিভিন্ন কাজ সম্পন্ন করা যাবে। 


ওজন মাপার মেশিনের দাম 


কম দামে ভালো কিছু ওজন মাপার মেশিন অনেকেই খুঁজে থাকেন তাদের ব্যবসায়িক কার্যকলাপ পরিচালনা করার জন্য।এই সকল মেশিন গুলোর মাধ্যমে নিখুঁত ওজন পাওয়া যায় বলে অনেকেই এই মেশিনগুলোর প্রতি আগ্রহী। নিচে সেরা কয়েকটি ওজন মাপার মেশিনের নাম ও দাম নিয়ে আলোচনা করা হলোঃ-



অন্য পোস্টঃরাইস কুকারের দাম কত ও কম দামে ভালো কয়েকটি রাইস কুকার

ডিজিটাল ওজন মাপার মেশিনের দাম/ওজন মাপার মেশিনের দাম বাংলাদেশ


ব্যবসায়িক কাজ পরিচালনার জন্য অনেকেই ডিজিটাল ওজন মাপার মেশিনের দাম জানতে চান। এই সকল ওজন মাতার মেশিনের দাম ক্যাপাসিটি অনুযায়ী কম-বেশি হয়ে থাকে। সাধারণত যারা ব্যবসায়ী রয়েছে তারা ৫০ কেজি থেকে শুরু করে ২০০ কেজি পর্যন্ত ডিজিটাল মেশিন ক্রয় করে থাকেন। নিচে ব্যবসায়িক কাজ পরিচালনা করার জন্য কম দামে সেরা পাঁচটি ডিজিটাল মেশিনের দাম সহ রিভিউ দেওয়া হলো:-



Tdrforce ACS-ZA Digital Pricing Dual Display Weight Scale


ওজন মাপার মেশিনের দাম



ব্যবসার ক্ষেত্রে দোকান চালানোর জন্য ছোটখাটো কাজে ৫০ কেজি ক্ষমতা সম্পন্ন ছোট ডিজিটাল মেশিন গুলো ব্যবহার করা হয়ে থাকে। ছোট ডিজিটাল মেশিনগুলোর মধ্যে এই মেশিনটি অসাধারণ একটি মেশিন। মেশিনটির বর্তমান বাজারে ব্যাপক চাহিদা রয়েছে।মেশিনটি আপনারা বাংলাদেশ থেকে মাত্র চার হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন।



T-Scale 20g to 200Kg Digital Weighing Machine


ওজন মাপার মেশিনের দাম



অনেকেই ব্যবসা-বাণিজ্যের জন্য একটু মজবুত ও ভালো মানের ওজন মাপার মেশিন খুজে থাকেন।যারা দীর্ঘ সময়ের ব্যবহারের জন্য ভালো ওজন মাপার মেশিন খুঁজছেন তারা চাইলে অসাধারণ এই মেশিনটি ক্রয় করতে পারেন। এই মেশিনটি সর্বোচ্চ ২০০ কেজি পর্যন্ত ওজন নিতে সক্ষম।বাংলাদেশের বাজারে এই মেশিনটি আপনারা ১৮৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



Digital platform weight scale 300kg


ওজন মাপার মেশিনের দাম



অনেকের ব্যবসায়িক কাজ পরিচালনা করার জন্য একটু বড় মাপের মেশিন দরকার হয়ে থাকে। তাদের জন্য এই মেশিনটি অসাধারণ হতে পারে। এই মেশিনটি সর্বোচ্চ ৩০০ কেজি পর্যন্ত ওজন নিতে সক্ষম। বাসন্তী আপনারা একটানা অনেক বছর ব্যবহার করতে পারবেন কোন ধরনের কোন ঝামেলা ছাড়াই।বাংলাদেশ থেকে ওজন মাপার এই মেশিনটি আপনারা ১২৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



অন্য পোস্টঃব্লুটুথ হেডফোন কি এবং সেরা কয়েকটি ব্লুটুথ হেডফোনের নাম

মানুষের ওজন মাপার মেশিনের দাম কত


মানুষের ওজন মাপার জন্য চায়নার তৈরি অনেক ধরনের ওজন মাপার মেশিন এখন বাজারে পাওয়া যাচ্ছে। নিচে মানুষের ওজন মাপার জন্য সেরা পাঁচটি মেশিনের রিভিউ দেওয়া হলোঃ-


Novena nbs24 personal weight machine


মানুষের ওজন মাপার জন্য অনেকেই এই মেশিনটি কিনে থাকেন। এই মেশিনটি ব্যবহার করার মাধ্যমে নিজেদের ওজন অনায়াসেই মারতে পারবেন। নোভেনা কোম্পানির এই মেশিনটি ব্যবহার করা খুবই সহজ। বাংলাদেশের বাজারে বর্তমানে মেশিনটি আপনারা ১১০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



Osaka WCS-B Bathroom Scale


ব্যক্তিগত ওজন মাপার জন্য এই মেশিনটি অসাধারণ হতে পারে। এই মেশিনটির মাধ্যমে খুব সহজেই নিজের ওজন মাপা যাবে এবং নিজের ওজন নিয়ে সচেতন হওয়া যাবে।এই মেশিনটি সর্বোচ্চ ২১০ কেজি পর্যন্ত ওজন নিতে সক্ষম।বাংলাদেশের বাজারে বর্তমানে এই মেশিনটি ১২৫০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



Digital Metal Body Weight Machine


ব্যক্তিগত কাজের জন্য ভালো ওজন মাপার মেশিন যদি খুঁজে থাকেন তাহলে ডিজিটাল মেটাল বডির এই মেশিনটি ক্রয় করতে পারেন। মেটাল বডির এই মেশিনটি সর্বোচ্চ ১৮০ কেজি পর্যন্ত ওজন নিতে সক্ষম। অসাধারণ এই মেশিনটি আপনারা বাংলাদেশ থেকে মাত্র ১৬০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



Camry EB9460 Digital Bathroom Weight Scale


camry কোম্পানির এই ওজন মাপার মেশিনটি বর্তমানে খুব চলছে। মেশিনটি টেকনোলজি সেন্সর হচ্ছে ৪ ভার্সনের এবং মেশিনটি সর্বোচ্চ ১৫০ কেজি পর্যন্ত ওজন নিতে সক্ষম। দারুন সব ফিচারয়ালা এই ওজন মাপার মেশিনটি আপনারা বাংলাদেশ থেকে মাত্র ১৪০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



ওজন মাপার মেশিনের দাম আরএফএল/RFL weight scale price


আরএফএল এর ওজন মাপার মেশিনগুলো খুবই ভালো। অনেকেই আর এফ এল ওজন মাপার মেশিনের দাম সম্পর্কে জানতে চাই। বর্তমান বাজারে আরএফএল এর যে ছোট মেশিনটি রয়েছে সেটির দাম নেওয়া হচ্ছে ১০০০ টাকা। ছোট মেশিনটি পাঁচ থেকে সাত কেজি পর্যন্ত ওজন নিতে সক্ষম। আর এফ এল এর ২০ কেজি ক্ষমতা সম্পন্ন যে মেশিনটি পাওয়া যাচ্ছে সেটির দাম নেওয়া হচ্ছে ৩০০০ টাকা।৩০০ কেজি ক্ষমতা সম্পন্ন আরএফএল ওজন মাপা মেশিনটির দাম নেওয়া হচ্ছে ১০ হাজার ৩৫০ টাকার মতো।তাছাড়া আরএফএলের ৫০০ কেজি ক্ষমতাসম্পন্ন যে মেশিনটি রয়েছে সেটির দাম এখন বর্তমানে ১৭ হাজার টাকা নেওয়া হচ্ছে। 



অন্য পোস্টঃকম দামে সেরা কয়েকটি নেবুলাইজার মেশিন 

গরুর ওজন মাপার মেশিনের দাম


ওজন মাপার মেশিনের দাম



অনেকেই গরুর ওজন মাপার জন্য ভালো মেশিনের সন্ধান করে থাকেন। বর্তমানে গরুর ওজন মাপার জন্য বেশ কিছু ভালো মেশিন বাজারে পাওয়া যাচ্ছে।যে মেশিনগুলো ব্যবহার করার মাধ্যমে যেকোনো গরুর ওজন নিমিষেই মাপা সম্ভব হবে। বর্তমান বাজারে গরুর ওজন মাপার জন্য যে এক হাজার কেজি স্কেল গুলো পাওয়া যায় এগুলোর দাম সাধারণত ৫০ হাজার টাকা থেকে পর্যন্ত হয়ে থাকে। অনলাইনের মাধ্যমে এই সকল ওজন মাপার মেশিন গুলো কিনতে পারবেন আবার চাইলে সরাসরি ঢাকাতে গিয়ে ওজন মাপার মেশিন কিনে আনতে পারবেন। তাছাড়া বাংলাদেশে এখন অনেক স্থানে হাতে তৈরি করা ওজন মাপার স্কেলও পাওয়া যায় যেগুলোর দাম অনেকটা কম হবে।




শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা ওজন মাপার মেশিনের দাম কত বা বর্তমান সময়ে কোন ওজন মাপার মেশিন গুলো আপনার জন্য ভালো হতে পারে এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন।তারপরেও এই সম্পর্কিত বিষয়ে যদি আরো কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis