রাইস কুকারের দাম কত/rice cooker price in bangladesh



রাইস কুকার ভাত রান্না ও চাল সিদ্ধ করার জন্য অনেকে ব্যবহার করে থাকেন। রাইস কুকার এর মধ্যে বৈদ্যুতিক হিট ব্যবহার করে প্লেট গরম করার মাধ্যমে ধীরে ধীরে ভাত রান্না করা হয়ে থাকে।রাইস কুকার ব্যবহার করে খুবই দ্রুত সময়ের মধ্যে ভাত রান্না করা যায়। আজকের পোষ্টের মাধ্যমে আলোচনা করা হবে রাইস কুকার ব্যবহারের নিয়ম,রাইস কুকারের দাম কত বা কম দামে ভালো রাইস কুকার কোনটি নিবেন। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-


অন্য পোস্টঃরাইস কুকার ব্যবহারের সঠিক নিয়ম

রাইস কুকার এর দাম কত /rice cooker price


বাংলাদেশে বর্তমানে অনেক ধরনের রাইস কুকার পাওয়া যাচ্ছে। আর এই সকল রাইস কুকারের ধরন ভেদে দাম কম বেশি হয়ে থাকে। আমি আপনাদেরকে আজকে সেরা কয়েকটি রাইস কুকারের নাম ও দামের বিষয়ে বলবো যেগুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা উন্নত সেবা পাবেন। 


ভিশন রাইস কুকারের দাম কত /vision rice cooker price in bd


ভিশনের রাইস কুকার গুলি অনেকের পছন্দের। বর্তমানে এই রাইস কুকার গুলির বাজারে পর্যাপ্ত পরিমাণে চাহিদা রয়েছে। নিচে ভিশন কোম্পানির কম দামে সেরা কিছু রাইস কুকারের তালিকা দেওয়া হলো। যেগুলো আপনারা কিনে এনে খুব সহজেই ব্যবহার করতে পারেন। 



Vision Rice cooker VSNRC-40-08 Silver 3L SS/ভিশন রাইস কুকার ১.৮ প্রাইস ইন বাংলাদেশ


রাইস কুকারের দাম কত



ভিশনের রাইস কুকার গুলোর মধ্যে এটি ক্রয় করতে পারেন।সিলভার কালারের রাইস কুকারটি ব্যবহার করার মাধ্যমে আপনার অসাধারণ অভিজ্ঞতা হবে। রাইস কুকারটি ২২০ ভোল্টেজে রান্না করতে সক্ষম। রাইসকুকারটি ব্যবহার করে খুবই দ্রুত সময়ের মধ্যে ভাত রান্নার কাজ সম্পূর্ণ করতে পারবেন। একসাথে যারা বেশি পরিমাণে ভাত রান্না করতে চান তারা ৩.৫ কেজি ওজনের এই রাইস কুকার টি কিনতে পারেন। বর্তমান বাজারে রাইস কুকার টির দাম হচ্ছে ২৬০০ টাকার কাছাকাছি। 


Vision RC- 3.0 L SS 50-05 Purple (Double Pot/ভিশন রাইস কুকার ৩ লিটার প্রাইস ইন বাংলাদেশ


রাইস কুকারের দাম কত



ভিশনের বড় রাইস কুকার গুলির যারা সন্ধান করে থাকেন তাদের জন্য এই রাইস কুকার টি অসাধারণ হতে পারে। এই রাইস কুকারটির মাধ্যমে অনেক বেশি পরিমাণে ভাত রান্না করা যাবে। অর্থাৎ একবারে তিন কেজি চাল দিয়ে রাইস কুকার টি তে ভাত রান্না করা যাবে। তাছাড়া এই রাইস কুকার টি ব্যবহার করে ২০ থেকে ২৫ মিনিটের মধ্যেই রান্না সম্পূর্ণ হয়ে যাবে। বাংলাদেশে বর্তমানে এই রাইস কুকার টির দাম হচ্ছে ৩৪০০ টাকার মধ্যে। 



অন্য পোস্টঃব্লুটুথ হেডফোন কি, ভালো মানের পাঁচটি ব্লুটুথ হেডফোন 

ওয়ালটন রাইস কুকারের দাম কত /ওয়ালটন রাইস কুকার প্রাইস ইন বাংলাদেশ


ওয়ালটন রাইস কুকারের দাম কত বা কম দামে ভালো ওয়ালটন রাইস কুকার অনেকেই কিনতে চান। walton হচ্ছে বাংলাদেশি ব্রান্ড এবং ওয়ালটন বাজারে বেশ কিছু নতুন ভার্সনের রাইস কুকার নিয়ে এসেছে যেগুলো ব্যবহার করে খুব সহজেই ভাত রান্না থেকে শুরু করে অন্যান্য কাজ সম্পন্ন করা যাবে।



walton WRC-SGA180 Rice cooker


রাইস কুকারের দাম কত



walton কোম্পানির কম দামে ভালো রাইস কুকার গুলোর মধ্যে এটি অন্যতম।এই রাইস কুকারটি বর্তমানে অনেকেই ব্যবহার করছেন। রাইস কুকারটি ব্যবহার করে অনায়াসেই ১.৫ কেজি চাল দিয়ে ভাত রান্না করা যাবে।রান্নার কাজ সম্পূর্ণ হয়ে গেলে রাইস কুকারটিতে রয়েছে এলার্ম সিস্টেম যার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। তাছাড়া রাইস কুকারটিতে ব্যবহার করা হয়েছে স্বচ্ছ কাঁচের ঢাকনা যা উপাদানগুলোকে আদ্র রাখতে সাহায্য করে থাকে। অসাধারণ এই রাইস কুকার টি বাংলাদেশের বাজারে মাত্র ২০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।



Walton WRC-P100 (1.0 L) rice cooker


রাইস কুকারের দাম কত



অনেকেই ওয়ালটন কোম্পানির ছোট রাইস কুকার খুজে থাকেন। ওয়ালটন কোম্পানির ছোট রাইস কুকার গুলোর মধ্যে এই রাইস কুকার টি আপনার জন্য সেরা হতে পারে। এই রাইস কুকার টি ব্যবহার করে খুব সহজেই ১ কেজি চালের ভাত রান্না করা যাবে। রাইস কুকার টি রান্না হওয়ার পরে ওয়ার্ম সুবিধা থাকবে না Antibacterial action in warm mode দেখে বুঝে নিতে হবে। বাংলাদেশের বাজারে ওয়ালটনের উক্ত রাইস কুকার টি ১৫০০ টাকার কমেই পেয়ে যাবেন।



অন্য পোস্টঃনেবুলাইজার মেশিন কি, কম দামে ভালো নেবুলাইজার মেশিন 

সিঙ্গার রাইস কুকারের দাম কত/singer rice cooker price in bangladesh


সিঙ্গারের রাইস কুকার গুলি খুবই ভালো এবং দামের দিক থেকেও অনেকটা সাশ্রয়ী।বর্তমান বাজারে সিঙ্গারের অনেক ধরনের রাইস কুকার দেখা যাচ্ছে যেগুলোর মধ্যে থেকে যেকোনো একটি কেনা যেতে পারে। নিচে সেরা দুটি সিঙ্গার রাইস কুকারের রিভিউ দেওয়া হলো। 



SINGER Rice Cooker 1.8L-SRCDB9918PRIME (Double Pot)


রাইস কুকারের দাম কত



সিঙ্গারের ডাবল প্লটের এই রাইস কুকারটি একেবারে অসাধারণ। এই রাইস কুকার টি ব্যবহার করে আপনারা ২০ থেকে ২৫ মিনিটের মধ্যেই দেড় কেজি চাল একবারে রান্না করতে পারবেন। অসাধারণ এই রাইস কুকার টি বর্তমানে বাংলাদেশের বাজারে ২৬০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।



SINGER Rice Cooker 2.8L-SRCDB888CHAMP (Double Pot


রাইস কুকারের দাম কত



সাদা কালারের ডাবল প্লট বিশিষ্ট রাইস কুকার টি কম দামি রাইস কুকার গুলোর মধ্যে অসাধারণ একটি রাইস কুকার। রাইস কুকারটির মাধ্যমে একবারে দুই কেজির বেশি চাল দিয়ে রান্না করা যাবে। বাংলাদেশের বাজারে সিঙ্গারের রাইস কুকারটির এখন দাম হচ্ছে ৩২৯০ টাকা।



অন্য পোস্টঃশীতকালে রুম গরম করার জন্য ওয়ালটনের অসাধারণ কয়েকটি রুম হিটার 

মিয়াকো রাইস কুকারের দাম কত/miyako rice cooker price in bangladesh


মিয়াকো রাইস কুকারের দাম কেমন হবে বা কম দামে ভালো miyako রাইস কুকার যারা কিনতে চান তারা নিচের রাইস কুকার দুটির মধ্যে থেকে নিতে পারেন । 



Miyako 1.8 Liter Small Size Rice Cooker MRC-918


সাধারণত এই রাইস কুকারটি অনেকটা ছোট এটা ব্যবহার করে ব্যবহারকারী মাত্র ১.৫ কেজি চাল একবারে দিয়ে রান্না করতে পারবেন।রাইস কুকারটি ব্যবহার করে মাত্র ২৫ থেকে ৩০ মিনিটের মধ্যেই ভাত রান্না সম্পূর্ণ হয়ে যাবে।বর্তমানে বাংলাদেশের বাজারে ১৯০০ টাকার মধ্যে এই রাইস কুকারটি পেয়ে যাবেন। 



Miyako 2.8 LTR Food Warmer Rice Cooker MRC


রাইস কুকারের দাম কত



miyako কোম্পানির এই রাইস কুকার টি অনেকটা বড় সাইজের। এই রাইস কুকার টি ব্যবহার করে একবারে ২ কেজির বেশি চাল রান্না করা যাবে।রাইস কুকার টি তে রান্না হয়ে গেলে ওয়ার্ম দিবে।অসাধারণ এই রাইস কুকার টি বাংলাদেশের বাজারে মাত্র ২৭৫০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 


কিয়াম রাইস কুকার দাম/কিয়াম রাইস কুকার প্রাইস ইন বাংলাদেশ


বর্তমানে কিয়াম কোম্পানির রাইস কুকার গুলি অনেকেই বেশি পছন্দ করছেন। কেননা কোম্পানির রাইস কুকার গুলি দেখতে অনেকটা নান্দনিক এবং এগুলো ব্যবহার করে খুবই দ্রুত সময়ের মধ্যে রান্নার কাজ সম্পূর্ণ করা যায়। নিচের দেওয়া লিঙ্কটি ব্যবহার করে সরাসরি কিয়াম কোম্পানির রাইস কুকারের দাম কত এবং বর্তমানে কত টাকায় পাওয়া যাচ্ছে সেটা দেখে নিতে পারেন।


কিয়াম কোম্পানির রাইস কুকারের দামের তালিকা 



মিনি রাইস কুকার এর দাম /ছোট রাইস কুকারের দাম কত 


অনেকে মিনি রাইস কুকার খুঁজে থাকেন। মিনি রাইস কুকার গুলো সাধারণত ১২০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যে পাওয়া যায়। এগুলোকে ছোট রাইস কুকার বলা হয়ে থাকে।এই রাইস কুকার গুলি ব্যবহার করে সাধারণত আপনারা এক কেজির কিছুটা বেশি পরিমানে চাল রান্না করতে পারবেন।



শেষ কথা, আশা করি এতক্ষণে রাইস কুকারের দাম কত বা কম দামে ভালো রাইস কুকার কোনটি কিনবেন ইতিমধ্যে এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়ে গিয়েছেন। তাই বাজারে গিয়ে রান্নাবান্নার কাজকে সহজ করে তোলার জন্য উপরের রাইস কুকার গুলোর মধ্যে থেকে যেকোনো একটি কিনে ব্যবহার করতে পারেন। ধন্যবাদ। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis