পুরাতন ল্যাপটপ কোথায় পাওয়া যায়

পুরাতন ল্যাপটপ কোথায় পাওয়া যায়


অনেক ক্ষেত্রে আমাদের পুরাতন ল্যাপটপ কেনার প্রয়োজন হয়ে থাকে।অনেকেই আছেন যারা অনেক বেশি টাকা খরচ করে ল্যাপটপ কিনতে পারেন না। তারা চাইলে কম দামের এই পুরাতন ল্যাপটপ গুলো কিনতে পারেন। কিন্তু কম দামের পুরাতন ল্যাপটপ কোথায় পাওয়া যাবে এবং এই ল্যাপটপ গুলোর দাম কত হবে এই নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে। তাই আজকের পোস্টে পুরাতন ল্যাপটপ কোথায় পাওয়া যায় ও পুরাতন ল্যাপটপের বাজার সম্পর্কে কিছুটা ধারণা দেওয়ার চেষ্টা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-


পুরাতন ল্যাপটপ মার্কেট ঢাকা ।পুরাতন ল্যাপটপ ক্রয় বিক্রয় মিরপুর 



ঢাকাতে কম দামে ভালো পুরাতন ল্যাপটপ পাওয়া যায়। দেশের অনেক স্থান থেকে অনেকে পুরাতন ল্যাপটপ কেনার জন্য ঢাকাতে এসে থাকেন। ঢাকা থেকে যদি পুরাতন ল্যাপটপ কিনতে চান তাহলে multiplan center- 69, 71 New Elephant road, dhaka 1205,shah ali plaza Mirpur -10 এখান থেকে নিতে পারেন। অথবা আপনারা চাইলে সরাসরি বসুন্ধরা শপিং কমপ্লেসে যোগাযোগ করতে পারেন। কেননা এখান থেকেও আপনারা কম দামে ভালো পুরাতন ল্যাপটপ পেয়ে যাবেন। তবে সব থেকে ভালো হবে মাল্টিপ্লান কম্পিউটার সিটি সেন্টার থেকে নেওয়া গেলে। 



অন্য পোস্টঃ পুরাতন ল্যাপটপ কেনার আগে করনীয় 

পুরাতন ল্যাপটপ ক্রয় বিক্রয় রাজশাহী


রাজশাহী থেকে কম দামে ভালো মানের ল্যাপটপ আপনারা চাইলে কিনতে পারবেন। যারা পুরাতন ল্যাপটপ কিনতে চান তাদের জন্য রাজশাহী শহর হতে পারে দারুন একটি জায়গা। রাজশাহীতে রায়হান আম চত্বর নওদাপাড়া এশিয়া ও জনতা ব্যাংকের পশ্চিমে আম চত্বরে দোকানটি পেয়ে যাবেন। সরাসরি কল দিতে চাইলে 01716438459 দিতে পারেন। 


পুরাতন ল্যাপটপ ক্রয় বিক্রয় রংপুর


রংপুর থেকে যদি পুরাতন ল্যাপটপ কিনতে চান তাহলে সরাসরি P7G3+2RV, Lalbag Road, Rangpur এই ঠিকানায় চলে যেতে পারেন। যদি ফোনের মাধ্যমে সরাসরি যোগাযোগ করতে চান তাহলে 01717504707 এই নাম্বারে ফোন করতে পারেন। 



অন্য পোস্টঃ নতুন ল্যাপটপ চার্জ দেওয়ার নিয়ম




শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা মনোযোগ সহকারে পড়েছেন তারা সেকেন্ড হ্যান্ড ল্যাপটপ মার্কেট কোথায় বা ল্যাপটপ কোথায় থেকে কিনবেন এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।আপনার মূল্যবান প্রশ্নটির খুবই দ্রুত সময়ের মধ্যে উত্তর প্রদান করার চেষ্টা করা হবে। ধন্যবাদ। 

Post a Comment (0)
Previous Post Next Post