মেয়ে কন্ঠে কথা বলার সেরা ৩ টি apps

মেয়ে কন্ঠে কথা বলার সেরা ৩ টি apps


বন্ধুবান্ধবের সাথে মজা করে অনেকেই কন্ঠ নকল করে কথা বলতে চান। অর্থাৎ একজন ছেলে তার ছেলে বন্ধুর সাথে মেয়ের কন্ঠ নকল করে কথা বলতে চাই এবং একটি মেয়ে তার মেয়ে বন্ধুর সাথে পুরুষের কন্ঠ নকল করে কথা বলতে চাই।যার কারণে অনেকেই ইন্টারনেটে কথা নকল করার অ্যাপ বা মেয়ে কন্ঠে কথা বলার apps এর সন্ধান করে থাকেন। 


যারা তাদের বন্ধু-বান্ধবের সাথে কথা নকল করে বলতে চান তারা চাইলে বর্তমান সময়ের সেরা তিনটি অ্যাপ ব্যবহার করতে পারেন। নিচে আমরা আপনাদের সুবিধার জন্য এই তিনটি অ্যাপ সম্পর্কে আলোচনা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-



মোবাইলে কথা বলার সময় ভয়েস চেঞ্জ করার নিয়ম 


অনেকে মোবাইলে কথা বলার সময় ভয়েস চেঞ্জ করতে চান। অর্থাৎ কোন পুরুষ ব্যক্তি তার কোন বন্ধুর সাথে মেয়েলি কন্ঠে কথা বলতে চান।হ্যাঁ বর্তমানে চাইলে আপনারা খুব সহজেই সেটি করতে পারবেন। আপনার ভয়েসকে অর্থাৎ ছেলের ভয়েস কে মেয়ের কন্ঠে এবং মেয়ের ভয়েসকে ছেলের কন্ঠে খুব সহজে পরিবর্তন করে একে ওপরের সাথে কথা বলা যাবে। নিচে ছেলে হয়ে মেয়ের কন্ঠে কথা বলার সেরা তিনটি অ্যাপের বিষয়ে বলা হলো যে অ্যাপগুলো আপনারা ব্যবহার করতে পারেনঃ-



১.Audiolab


যারা ভয়েস চেঞ্জার অ্যাপ খুঁজে থাকেন তাদের জন্য audiolab অ্যাপটি হতে পারে দারুন কার্যকারী। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি আপনার মোবাইলে যে কোন অডিও ফাইল এডিটিং করতে পারেন। এই অ্যাপটিতে আপনারা বিভিন্ন ধরনের ফাংশন পেয়ে যাবেন যেমন :-voice changer,text to speech, video to audio,speed changer,অডিও ইফেক্ট সহ আরো অনেক ধরনের এডিটিং টুলস রয়েছে।আপনি চাইলে খুব সহজেই এই টুলস এর মাধ্যমে আপনার ভয়েস কে চেঞ্জ করে ব্যবহার করতে পারেন।



অন্য পোস্টঃইমু একাউন্ট খোলার নিয়ম খুবই সহজ উপায়ে

২.Magic call


যারা মোবাইলের ভয়েস চেঞ্জ করে একে ওপরের সাথে কথা বলতে পছন্দ করে থাকেন তাদের জন্য magic call অ্যাপটি একেবারে অসাধারণ। এই অ্যাপটি ব্যবহার করে আপনি নিজের নাম্বার গোপন করে ছেলে হলে মেয়ের কন্ঠে এবং মেয়ে হলে ছেলের কন্ঠে খুব ভালোভাবে কথা বলতে পারবেন।এই অ্যাপটি শুধুমাত্র ডাউনলোড করার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে লগইন করে নিতে হবে। তারপরে আপনি চাইলে কলের অপশনে গিয়ে যেকোনো নাম্বারে ভয়েস চেঞ্জ করে খুব সহজেই কথা বলে ফেলতে পারবেন। তাই আপনি চাইলে ফ্রিতে এই অ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন।


৩.Free voice changer


মেয়ে কন্ঠে কথা বলুন অ্যান্ড্রয়েড ফোন দিয়েই এই free voice changer অ্যাপটি ব্যবহার করেই।এই অ্যাপটি মূলত একটি ভয়েস চেঞ্জার অ্যাপ্লিকেশন। এই অ্যাপটি ব্যবহার করে আপনারা খুব সহজেই ভয়েস চেঞ্জ করে একে অপরের সাথে কথা বলতে পারবেন। এই অ্যাপটি এক ধরনের ফানি অ্যাপ্লিকেশন যেটা ব্যবহার করে আপনারা ফ্রিতে ভয়েস নকল করে কথা বলতে পারবেন আজ যদি ভয়েস খুবই স্পষ্টভাবে পেতে চান তাহলে প্রিমিয়াম ভার্সন টি ব্যবহার করতে হবে। 



অন্য পোস্টঃসিসি ক্যামেরা মোবাইলে সেটআপ দেওয়ার নিয়ম


শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা কন্ঠ চেঞ্জ করার সফটওয়্যার বা মেয়ে কন্ঠে কথা বলার apps সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। এই তিনটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনারা খুব সহজেই একে অপরের সাথে ভয়েস চেঞ্জ করে কথা বলতে পারবেন। তারপরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন আপনার প্রশ্নটির খুবই দ্রুত সময়ের মধ্যে উত্তর দেওয়া হবে।ধন্যবাদ। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis